আল্লাহুম্মা বিসমিকা: আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ কি হবে

 

আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ
                              আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ


আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থঘুমের আগে ২১ বার বিসমিল্লাহ পড়িলে কি হয়,ঘুমের আগে কোন দোয়া পাঠ করলে সমস্ত গুনাহ মাফ হয়,ঘুমানোর আগে কোন দোয়া পড়বেন  ইত্যাদি বিষয় নিয়ে আজকে আলোচনা করা হবে ।


আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ

এর অর্থ হল --  হে আল্লাহ ,তোমার নামে আমি ঘুমিয়ে পড়ছি এবং তোমারই দয়াতে আমি পুনরায় জাগ্রত হব । মানুষের জীবনে ঘুম একটি খুবই গুরুত্বপূর্ণ অংশ । মানুষ যদি সঠিকভাবে না ঘুমায় তাহলে তার ব্রেন ঠিক ভাবে কাজ করে না ।একটা বাচ্চা শিশু যদি ঠিকমতো না ঘুমায় তাহলে যেমন তার ব্রেনের ডেভলপমেন্ট সঠিকভাবে হয় না । ঠিক তেমনি একজন মানুষ যদি দিনে এবং রাতে মিলায়ে পর্যাপ্ত না ঘুমায় তাহলে তার ব্রেনও ঠিকভাবে কাজ করে না । তাই শান্তিতে ঘুমানো মানুষের জীবনে খুবই গুরুত্বপূর্ণ একটা অংশ ।   


ঘুমানোর আগে ২১ বার বিসমিল্লাহ পড়লে কি হয় 

উক্ত দোয়া পড়লে আল্লাহ ফেরেশতাদের বলেন যে উক্ত দোয়ার কারণে তার প্রতিটি নিশ্বা:সে নেকি দান করা হোক । আসলে এধরনের কথার কোনো ভিত্তি নেই । তাই বিভ্রান্ত হওয়া যাবে না ।


ঘুমানোর আগে কোন দোয়া পড়লে সমস্ত গুনাহ মাফ হয়  

মূলত ঘুমানোর আগে খাস দিলে ইস্তেগফার পড়ে ঘুমালে এবং আল্লাহ সুবানু তায়ালা যদি মাফ করে দেয় তাহলে সকালে নিষ্পাপ হয়ে ঘুম থেকে উঠবে । তাই ইস্তেগফার খুবই গুরুত্ব রাখে ।


ইস্তেগফার করবেন বেশি বেশি করে ।


  • ঘুমানোর আগে সুরা বাকারা ২৫৫ নং আয়াতের গুরুত্ব কি ?

আয়তাল কুরসি যেটা হল বাকারার ২৫৫ নং আয়াত ।


শেষ উক্তি

পরিশেষে বলা যায় যে আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ আপনারা বুঝতে পেরেছেন আশা করা যায় ।

ট্যাগ:Tagline:  

আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়াহিয়া এর অর্থ,আল্লাহুম্মা বিসমিকা আমুতো ওয়াহইয়া,আল্লাহুম্মা বিসমিকা আমুতু ওয়া আহইয়া,আল্লাহুম্মা,বিসমিকা,ঘুমানোর দোয়া বাংলা অর্থসহ,ওয়াহইয়া,ঘুমের দোয়া বাংলা উচ্চারণ ও অর্থসহ,ঘুমানোর দোয়া শিখুন বাংলা উচ্চারণ ও অর্থসহ,আমুতো,ঘুমাতে যাওয়ার দোয়া,ঘুমানোর দোয়া বাংলায়,রাতে ঘুমাতে যাওয়ার দোয়া,ঘুমানোর দোয়া আরবি,আহমাদুল্লাহ,ঘুম হতে সজাগ হওয়ার দোয়া,ঘুম থেকে জাগ্রত হওয়ার দোয়া,ইসলামিক কার্টুন,শায়খ আহমাদুল্লাহ,২১ বার বিসমিল্লাহ পড়ার ফজিলত,১৯ বার বিসমিল্লাহ পড়ার ফজিলত,২১ বার বিসমিল্লাহ পড়ে ঘুমালে,ঘুমানোর আগে ২১ বার বিসমিল্লাহ,১৯ বার বিসমিল্লাহ পড়লে কি হয়,১৯ বার বিসমিল্লাহ পড়লে কি হয় ?,ঘুমানোর আগে কোন দোয়া পড়তে হয়,১৯ বার বিসমিল্লাহ পড়লে কি হয়?,২১ বার বিসমিল্লাহ,২১ বার বিসমিল্লাহ পড়লে কি হয়,ঘুমানোর পূর্বে ২১ বার বিসমিল্লাহির রহমানির রহিম পড়ে ঘুমালে কি হয়,১৯ বার বিসমিল্লাহ পড়লে কি হয়,১৯ বার বিসমিল্লাহ পওলে কি হয়,গুনাহ মাফের দোয়া,ঘুমানোর আগে যে দোয়া পড়লে গুনাহ মাফ হয়,যে দোয়া পড়লে জীবনের সব গুনাহ মাফ হয়ে যায়,ঘুমানোর আগে তিনবার যে দোয়াটি পড়লে সকল গুনাহ মাফ হয়ে যাবে,ঘুমানোর আগে যে দোয়া পড়লে গুনাহ মাফ হয়,দোয়াটি ১ বার পড়লে সমস্ত গোনাহ মাফ হবে,কোন দোয়া পড়লে গুনাহ মাফ হয়,ঘুমানোর আগে কোন দোয়া পড়তে হয়,রাতে ঘুমানোর আগে কোন দোয়া পড়তে হয়,ঘুমানোর আগে এই দোয়াটি ৩ বার পড়লে গুনাহ মাফ হয়ে যায়,গুনাহ মাফের আমল,ঘুমানোর আগে এই দোয়াটি পড়লে সমস্ত গুনাহ মাফ হয়ে য়াবে,

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url