হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম

 

হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম, নবজাতকের বিলিরুবিনের মাত্রা কত হলে জন্ডিস হয়, হামদর্দ ওষুধের কার্যকারিতা, হামদর্দ বাংলাদেশ প্রোডাক্ট প্রাইস লিস্ট
                                                      হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম


হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম, ইকটার্ন হামদর্দ, নবজাতকের বিলিরুবিনের মাত্রা কত হলে জন্ডিস হয়, হামদর্দ ওষুধের কার্যকারিতা, হামদর্দ বাংলাদেশ প্রোডাক্ট প্রাইস লিস্ট ইত্যাদি বিষয় নিয়ে আজকে আলোচনা করব । 

হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম 

ইকটার্ন সিরাপ খেতে হবে দিনে ২ চামচ বড় মানুষের জন্য এবং এর সাথে হজমি প্লাস খেলে ভাল হবে । তাছাড়া  এভোল্যাক সিরাপ কষা পায়খানা হলে খেতে হবে জন্ডিসের এই ওষুধ  ও সলভিট বি আছে যেটি আপনার ১ মাস সেবন করবেন জন্ডিসের সিরাপ হিসেবে ।   ট্যাবলেট আছে ওমিডন বমি বমি লাগলে এটি খেতে হয় । 


ইকটার্ন হামদর্দ  

ইকটার্ন হামদর্দ এর এই ওষুধ খাবেন দিনে ২ চামচ করে এটা খুবই ভাল কাজে দেয় । এর সাথে আপনাকে হজমি প্লাস একটি ওষুধ আছে যেটি খেলে চমৎকার কাজ করে । 


নবজাতকের বিলিরুবিনের মাত্রা কত হলে জন্ডিস হয়  

প্রকৃতপক্ষে শিশু জন্মগ্রহণের পর অনেক শিশুর জন্ডিস দেখা যায় । এই জন্ডিসের আবার ভাগ আছে কারো ফিজিওলজিক্যাল জন্ডিস হয় আবার কারো কারো প্যাথলজিক্যাল জন্ডিস হয় এবং বিলুরুবিন বেশি হয়ে যায় । তবে ফিজিওলজিক্যাল জন্ডিস স্বাভাবিক ব্যাপার টেনশনের কারণ নাই । তবে যদি প্যাথলেজিকাল হয় তাহলে সমস্যা কারণ এটা দ্রুত বাড়ে কারণ প্যাথলজিকাল জন্ডিস কিন্তু একটা রোগের মত বিভিন্ন কারনে এটা হয়ে থাকে এবং প্রায় ২৫ পর্যন্ত হয়ে যায় যেটা খুবই মারত্মক । ফলে শিশু একবারে হলুদ বর্ণ ধারণ করে । 


হামদর্দ বাংলাদেশ প্রোডাক্ট প্রাইস লিস্ট 

হামদর্দের এই প্রোডাক্ট প্রাইসের লিস্ট বেশ বড় তাই এই লিংক এ ক্লিক করে দেখুন । 

শক্তি বর্ধক হামদর্দ ঔষধের নাম 

হাব্বে নিশাত , মোবাইল নাম্বার ০১৬২২৯১৩৬৩৯ , আবার যদি গোপনীয়ভাবে কিনতে চান তাহলে 

( গাজিভাইডটকম ) সাইটে ভিজিট করতে পারেন । 


হামদর্দ এর ঔষধ তালিকা সিরাপ 

১. অ্যালকুলী জ্বরের জন্য ২. অ্যালভাসীন সীরাপ  কাশির জন্য ৩. অ্যান্টিলিগো সীরাপ শ্বেত রোগীর জন্য  ৪. অ্যাপেলিন সীরাপ ক্ষুধা বৃদ্ধির জন্য ৫. ছাফি সীরাপ যেটা রক্ত ও চর্মজনীত কারণে ব্যবহার করা হয় ।


হামদর্দ ওষুধের কার্যকারিতা 

এই কম্পানির ওষধ কাজ করে খুব দ্রুত । কারন যারা ব্যবহার করে উপকার পেয়েছেন তারা এই কম্পানিকে এক নামে চেনেন । 


শেষ বাক্য 

পরিশেষে বলা যায় যে আশারাখি হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম সম্পর্কে জানতে পেরেছেন

  এরকম আরো পড়ুন 


ট্যাগ:ইকটার্ন হামদর্দ, নবজাতকের বিলিরুবিনের মাত্রা কত হলে জন্ডিস হয়, হামদর্দ ওষুধের কার্যকারিতা, হামদর্দ বাংলাদেশ প্রোডাক্ট প্রাইস লিস্ট । 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url