স্বপ্নে জিনা করতে দেখলে কি হয় - জানেন কি

 

স্বপ্নে জিনা করতে দেখলে কি হয়
                                                       স্বপ্নে জিনা করতে দেখলে কি হয়


মূলত স্বপ্নে যদি কেউ জিনা করতে দেখে তাহলে কাউকে বলা তার উচিত হবে না । কারণ শেয়ার করলে আসলে ক্ষতি হয় সবার নিকট শেয়ার করা যায় না বা ঠিক না। কারণ অনেক ক্ষেত্রে দেখা যায় যে যার তার কাছে কথা শেয়ার করলে খারাপ হলে সেটা ঘটার সম্ভাবনা থাকে আবার ভাল হলে স্বপ্নের গুণ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে ।  তাই আপনাদের উচিত স্বপ্নের বিষয়ে গোপন রাখা । 


স্বপ্নে জিনা করতে দেখলে কি হয় 

প্রকৃতপক্ষে আমাদের ব্রেনকে বা মাথাকে যে ধনের ইনপুট দেওয়া হয় সাধারনত আউটপুট সেরকমই পাওয়া যায় । যেমন কেউ যদি সবসময় বা প্রায়ই দেখা গেল যে জিনা করার কথা ভাবছে তাহলে রাতে ঘুমের মধ্যে সেই জিনা করার স্বপ্ন দেখার সম্ভাবনা থাকে খুব বেশি । আবার পাশাপাশি আপনাকে মনে রাখতে হবে যে আপনার মাথা কিন্তু নেগেটিভ দিকে ধাবিত হচ্ছে তাই সতর্ক হতে হবে না হলে মন মানসিকতা বিকৃত হবার সম্ভাবনা থাকবে । অনেকে আবার নিকট আত্মীয়ের সাথে জিনা করার স্বপ্ন দেখে থাকেন । এগুলো আসলে সারাদিনের ভাবনারই বহি:প্রকাশ । তাই আপনি এই গোপন কথা কারো সাথে শেয়ার করতে যাবেন না । তাহলে তারা ভাববে যে আপনি সবসময় সেই নিকট আত্মীয়দের নিয়ে আজে বাজে চিন্তা করে বেড়ান । যেটা ঠিক নয় বরং খুবই গর্হিত কাজ বলে স্বীকৃত । 


  • স্বপ্নে অপরিচিত নারীর সাথে সহবাস করতে দেখলে কি হয় 

অনেকে আবার এমন নারীর সাথে সহবাস করতে স্বপ্নে দেখে যাকে সে চিনেই না । তবে এক্ষেত্রে কিন্তু আবার এমন একটি ব্যাখ্যা আছে যেটি শুনলে বা পড়লে আপনি আশ্চর্য হবেন । আসলে যদি কেউ এমন স্বপ্ন দেখে থাকেন তাহলে তার কিন্তু অর্থ লাভ হবে মানে তাও আবার প্রচুর অর্থ আসবে । এই স্বপ্নের ব্যাখ্যাটা কিন্তু বেশ অবাক করা । 


  • স্বপ্নে নিজের স্ত্রীকে অন্যের সাথে সহবাস করতে দেখলে কি হয় 

 স্বপ্নে যদি দেখেন যে স্ত্রীকে অন্য পুরুষের সাথে ডেটিং করতেছে তাহলে সেটা কিন্তু ভাল সংবাদ যদিও এটা শুনে কিছুটা আশ্চর্য হতে হয় । কিন্তু এটা সত্য যে স্ত্রীকে পরপুরুষের সাথে ডেট করতে স্বপ্নে দেখলে তার বিখ্যাত বা সুনাম বৃদ্ধির একটা সম্ভাবনা থাকে আবার যেখানে আপনি চাকুরী বা কাজ করেন সেখানেও আপনার প্রমোশন বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে বলে জেনে নিবেন । আবার আপনি যদি দেখেন যে আপনার স্ত্রী অন্যকারো সাথে সহবাস করতেছে তাহলে বুঝে নিবেন আপনার বিপদ আসন্ন । শনি ঘুরতেছে আপনার উপর যেকোন সময় ভয়ানক বিপদ নেমে আসবে । তাই স্বপ্ন থেকে জেগে আপনি কারো সাথে বিষয়টি শেয়ার না করে খুব ঠান্ডা মাথায় সতর্ক থাকবেন এবং যে সমস্যাই আসুক না কেনো তা নিয়ন্ত্রনে নিবেন সুনিপুন হাতের দক্ষতায় । 


আবার বলা হয় যে আসলে স্বপ্নের ব্যাখ্যা করতে হলে মূলত অনেক ব্যক্তিগত তথ্য জানার প্রয়োজন আছে যেমন আপনার স্ত্রী কেমন বংশীয় ঘরের মেয়ে, বা সামাজিক স্টাটাস কি কারন আপনার স্ত্রী এমন ধরনের সামাজিক কাজ করল যার দ্বারা মানুষের আনন্দলাভ হতে পারে, উপকৃত হতে পারে , আপনার সম্মান বৃদ্ধি করতে পারে তার কৃত কর্মের মাধ্যমে । অন্যদিকে আপনি নিজে কেমন চরিত্রের লোক সেটাও জানার দরকার আছে কারণ স্বপ্নফল বিপরীত দিকে গেলে আর আপনি যদি চরিত্রের দিক থেকে কিছুটা যৌনপ্রবন লোক হয়ে থাকেন তাহলে বরংচ আপনি নিজেই পরনারির প্রতি আসক্ত হয়ে পড়তে পারেন এটাও বলা যায় । 


স্বপ্নে অপরিচিত পুরুষের সাথে সহবাস করতে দেখলে কি হয়

স্বপ্নে জিনা করতে দেখলে কি হয়
                                                         স্বপ্নে জিনা করতে দেখলে কি হয়

প্রকৃতপক্ষে স্বপ্নে যদি এরকম দেখা যায় যে অপরিচিত পরপুরুষের সাথে সহবাস করছেন তাহলে বুঝতে হবে যে নেগেটিভ একটি দৃষ্টিভঙ্গি নির্দেশ করে । ভয়কে বোঝাচ্ছে মূলত এই স্বপ্নের অর্থ হিসেবে তাছাড়া দূর দূর একটা ভাবকেও নির্দেশ করে । আবার তিনি যে খুব একটা ভাল নেই বা কষ্টের ভিতর দিয়ে সময় অতিবাহিত করছেন সেটাও নির্দেশ করে । 


শেষ লেখা 

পরিশেষে বলা যায় যে স্বপ্নে জিনা করতে দেখা কোন ক্ষেত্রে ভাল আবার কোন ক্ষেত্রে খুবই খারাপ তাই অবস্থার খাতিরে দেখে আপনাকে বুঝতে হবে যে কোনটা ভাল আর কোনটা খারাপ তবে বেশির ভাগ ক্ষেত্রেই খারাপ নির্দেশ করে থাকে বলে প্রতিয়মান হয় । তাই আমাদের উচিত স্বপ্নের ভালভাবে ব্যাখা সুন্দর করে পড়া ।

আরো জানতে 




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url