সহবাসে কর্পূরের ব্যবহার

 

সহবাসে কর্পূরের ব্যবহার
                                                              সহবাসে কর্পূরের ব্যবহার


আমাদের সমাজে অনেকেরই কর্পূরের ব্যবহার বিধি বা নিয়ম সম্পর্কে জানে না অনেকে আবার সঠিকভাবে চিনেও না কর্পূর জিনিসটা আসলে কি, কেমন বা দেখতে কিরকম । তাই যদি সঠিকভাবে জানতে চান কর্পূরের ব্যবহার সম্পর্কে তাহলে নিচের অনুচ্ছেদটি ভালভাবে পড়ুন জানার জন্য । 


সহবাসে কর্পূরের ব্যবহার 

আসলে সহবাসের আগে কর্পূরের ব্যবহার সম্পর্কে আমাদের সম্যক ধারনা থাকতে হবে তা না হলে হিতে বিপরীত হবে বা হতে পারে । প্রকৃত কথা হচ্ছে আপনি যদি স্ত্রীর সাথে মিলিত হওয়ার পূর্বে যদি খুবই সামান্য পরিমান স্ত্রী যোনিতে ও পুরুষ যোনিতে লাগিয়ে থাকেন তাহলে সেটাই সবচেয়ে ভাল । অনেকে আবার ইচ্ছামত নিজের খামখেয়ালিমত ভেবে থাকতেপারেন যে বেশি লাগালে মনে হয় বেশি ভাল হবে । কিন্তু মোটেই বিষয়টি তেমন না । কারন আপনি যদি পরিমান মত না ব্যবহার করেন তাহলে আপনার যোনি পথে জ্বালা পোড়া বা ব্যথা হতে পারে । কিন্তু যদি পরিমীত ব্যবহার করেন তাহলে আবার আপনার স্ত্রী দ্রুতই তৃপ্তি পেয়ে যাবেন । তাই সাজেশান থাকবে অবশ্যই রত ক্রিয়ায় লিপ্ত হবার পূর্বে সামন্য মাত্রায় ব্যবহার করা উত্তম । অনেকে আবার আবার বিভিন্ন প্রকার কর্পূরের টোটকা ব্যবহার করে থাকেন যাতে ভাল ফলাফল পাওয়া যায় বা ফলাফল লাভের আশায় । কিন্তু বুঝে শুনে উক্ত টোটকা গুলো ব্যবহার করতে হবে । তবে আমরা কোনো ধরনের টোটকা কে সাজেস্ট করি না কারন হিতে বিপরীত হলে আমাদের বদনাম হবে । 


 বিভিন্ন প্রকার ব্যথা দূর করার ক্ষেত্রে এই কর্পূরের জুড়ি মেলা ভার । আবার চামড়ার বা ত্বকের বিভিন্ন সমস্যায় এটার ব্যবহার খুবই ভালো কাজ করে, তাছাড়া চুলকানি, চুলপড়া, ইত্যাদি বিভিন্ন সমস্যায়ও এটা কাজ করে । আসলে কিছু  কিছু কবিরাজ ও ডাক্তারগণ বলেন  যে  এতে  আছে কিছু Anti ফাঙ্গাল,  Anti ব্যাকটেরিয়াল কিছু গুনাগুন  যার ফলে খুব ভাল কাজ করে উক্ত রোগের ক্ষেত্রে । ত্বক উজ্জ্বল করতে, ঘ্রাণ বা সুগন্ধির মাধ্যমে পরিবেশ মনোরম করার জন্য এটি বেশ উপকারি বলা যায় । অনেকে বাথরুমে ব্যবহার করে থাকে যেটিকে আমরা ওডোনিল হিসেবে চিনে থাকি । তাছাড়াও আবার বাড়ি থেকে মশা, পিপড়া, তাড়াতেও এটি ব্যবহার করা যেতে পারে । আমাদের সমাজে বিভিন্ন কেমিক্যাল ব্যবহার করা হয় পিপড়া তাড়াতে বা মশা তাড়াতে যেটির কারণে বাড়িতে শিশু বা রোগি বা বয়ষ্ক মানুষ থাকলে ক্ষতি হতে পারে । তাই পানির সাথে মিশিয়ে বাড়ির বা ঘরের চারপাশে উক্ত কর্পূর যদি দেওয়া যায় তাহলে বেশ উপকার পাওয়া যেতে পারে । 

 

  • কর্পূরের অপকারিতা 

প্রকৃত কথা হল কর্পূরের অপকারিতা বলতে তেমন কিছু নেই তবে এর ব্যবহারের মাত্রাই হল বিভিন্ন প্রকার ক্ষতির কারণ হিসেবে চিহ্নিত করা যেতে পারে । এটির ব্যবহারের ক্ষেত্রে মাত্রা যদি কেউ ঠিকমত ব্যবহার না করে তাহলেই কেবল ক্ষতি বা কষ্টের কারণ । 


পরিশেষ বক্তব্য

মূলত কর্পূরের বিবিধপ্রকার ব্যবহার বিদ্যমান আছে । যদি আপনারা আরো বেশি জানতে চান কর্পূর সম্পর্কে তাহলে আমাদের কমেন্টস বাক্সে জানালে আমরা কর্পূরের টোটকা, কর্পূরের চিকিৎসা, কর্পূরের অপকারিতা,কর্পূরের উপকারিতা, কর্পূর, সহবাসে কর্পূরের ব্যবহার, কর্পূর আর ন্যাপথলিন কি এক,কর্পূর কি,কর্পূর এর উপকারিতা,কর্পূর এর দাম কত, কর্পূর এর সংকেত ইত্যদি বিষয় নিয়ে আরো আলোচনা করব খুব গভীরে । 

আরো পড়তে 

নেককার ছেলে সন্তান লাভের তাবিজ

হামদর্দ এর জন্ডিসের ঔষধের নাম

গর্ভের সন্তান ছেলে আলট্রাসনোগ্রাফি রিপোর্ট বোঝার উপায়




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url